আজ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং

নওগাঁয় সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন ১০ করোনা যোদ্ধা

নওগা প্রতিনিধি: নওগাঁয় করোনা যুদ্ধে জয়ী হয়ে আরও ৯ জন করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন। এর আগে ১জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। তারা হলেন, রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা দীপা, মোসলেমা ও তুহিন রানা, আত্রাই উপজেলার আনোয়ারা বিবি, সাদিক ও সামাদ, মহাদেবপুর উপজেলার আশা ও সুজিত, মান্দা উপজেলা সাব্বির এবং সাপাহার উপজেলার শাহিন। এ সময় করোনা জয়ীদের প্রত্যেক উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ফুলেল তোড়া উপহার দিয়ে তাদের বিদায় জানানো হয়। নওগাঁর সিভিল সার্জন ডা: আ.ম.আখতারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনা আক্রান্ত ওই ১০ব্যক্তিকে ১৪দিন হোম কোয়ারেন্টিনে রেখে চিকিৎসা দেওয়া হয়। ১৪দিন পর প্রত্যেকের নমুনা পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট এসেছে। এরপর তারা সম্পন্ন সুস্থ্য হওয়ায় তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে। করোনা ভাইরাস থেকে সুস্থ্য হওয়া রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা দীপা জানান, প্রথমে করোনা পজেটিভ হওয়ার খবর শোনার পর খুব ভয় পেয়েছিলাম। মনে হয়েছিল আর বোধ হয় বাঁচবো না।

 

কিন্তু চিকিৎসকদের সু-চিকিৎসা পেয়ে ও নিয়ম-কানুনগুলো সঠিক ভাবে পালন করায় ১৪দিন হোম কোয়ারেন্টিনে থাকার পর সুস্থ্য হয়েছি। খুবই ভালো লাগছে যে আমি করোনা ভাইরাসকে পরাজিত করতে পেরেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...